Earn Money From Online Business Profitable Sunrise

Profitable Sunrise থেকে ইনকাম করুন। Profitable Sunrise একটি অনলাইন ইনকাম কোম্পানি। পৃথিবী এখন তথ্য নিভর। এই তথ্য নিভর যুগে সবকিছুই পরিচালিত হচ্ছে ইন্টারনেটের মাধ্যমে। এমনি ব্যবসা বানিজ্যের ক্ষেত্রেও ইন্টারনেট ব্যবহার হচ্ছে। তাই আপনি যদি ঘরে বসে থেকে ১০০% বিশ্বাসের সাথে ইন্টারনেটের মাধ্যমে ব্যবসা করতে চান তাহলে Profitable Sunrise ‌কে বেছে নিতে পারেন। কারণ পৃথিবীতে ইন্টারনেটে ব্যবসার নামে হাজার হাজার ওয়েব সাইট কোম্পানি আছে। সেগুলোর কোনটাই বেশি দিন টিকতে পারে নাই। কারণ সেগুলো ছিল HIP(High Invest Program) তার মানে হল সে গুলো হাইপ অার হাইপ হল বেশি ইনকাম দেওয়া। কিন্তু Profitable Sunrise কোন HIP কোম্পানি নয়। কারণ এই কোম্পানি তার সদস্যদের আয়ের শীমিত অংশ দেয় মাত্র। যার কারণে এটি HIP নয়। এই কোম্পানি গত ২০০৬ সাল থেকে এখন পযন্ত তার সদস্যদের প্রতিদিন ইনভেস্টের ২.15% হারে আয় দিয়ে আসছে। । আমি আপনাদেরকে সবচেয়ে ভাল যে প্লান সেটি দিব আর সেটা হল Group প্লান। এই বিজনেসের অন্য সব প্লানের চেয়ে Group প্লানটা সবচেয়ে ভাল এবং অনেক সুবিধা। এই Group লিংকটা আপনি সহজেই সবার কাছে হয়তো পাবেন। Group প্লান এর সুবিধা সমূহ নিম্নে আলোচনা করা হল।


আপনি যদি ১০০ ডলার দিয়ে শুরু করেন-
$১০০×২.১৫%= $২.১৫
তার মানে আপনি প্রতিদিন $২.১৫ করে ইনকাম পাবেন।
আর যদি ডেইলি কমম্পাউন্ডিং অন করেন তাহলে চক্র বৃদ্ধি হারে ইনকাম পাবেন মেয়াদ-১৭০ দিন।
চক্র বৃদ্ধি হারে উদাহরণ্ঃ
Get Richer With Every Sunrise..! Earn 2.15% Everyday,Compounding Is Available Turn $10 into $371 After 170 Days Turn $250 into $ 9,300 After 170 Days Turn $500 into $18,598 After 170 Days Turn $1,000 into $37,198 After 170 Days Turn $5,000 into $185,989 After 170 Days Turn $10,000 into $371,984 After 170 Days

তার মানে আপনি প্রতিদিন $২.১৫ করে ইনকাম পাবেন।
এখন আপনার যদি মনে হয় যে, লাভ খুব বেশি নয়, তাহলে এটা ভাববেন যে, লাভ বেশি না দেওয়ার মানে HIP নয। আর হাইপ নয় মানেই তো কোম্পানি আজও টিকে আছে। তাহলে আপনি বিশ্বাস করতে পারেন যে এই কোম্পানিতে ব্যবসা করা যায়। আর এটাও মনে রাখবেন যেকোন কিছু করতে গেলে একটু হলেও রিস্ক নিতে হয়। আমি নিজেও এই ব্যবসা করছি এবং খুব আনন্দের সাথে টাকা উপাযন করছি।

আপনার জিজ্ঞাসাঃ
ইনকাম সিস্টেমঃ    আপনার ইনভেস্টের শুধু মাত্র Group প্লান এ ২.১৫% হারে প্রতি দিন।
রেফারেল কমিশনঃ- 2 লেভেল রেফারেল প্রোগ্রাম।
উত্তোনল সময়্ঃ ফাস্ট উত্তোনল
সব নিম্ন ইনভেস্ট্ঃ- $১০ ডলার
উত্তোনল পদ্ধতিঃ-   Liberty Reserve, Egopay, Perfect Money, STP.
HIP কি নাঃ-         এটি কোন হাইফ না।
ডেইলি কম্পাউন্ডিং= আছে।
নন্ব্যতম উত্তোলনঃ-  $১ ( 60 minits to 24 hours) 
MLM কি নাঃ-      যেহেতু এটি ২জন পযন্ত কমিশন দেয় সেহেতু এটিকে MLM বলবো না।
সাজেশনঃ-         আমার প্রথম পছন্দ ProfitClicking ব্যবসা আর ২য় পছন্দ Profitable Sunrise আমি অনেক দিন থেকে এই ব্যবসা করছি তাই বলবো আপনিও করতে পারে এটি রিয়েল।

এখন আপনি যদি এর সবগুলো সিস্টেম বুঝতে পারেন। ইন্টারনেটে ঘরে বসেই ব্যবসা করতে চান তাহলে Profitable Sunrise এ করতে পারেন। তাই আর দেরি না করে Profitable Sunrise ব্যবসা করতে চাইলে এখনি জয়েন করুন। আমার সাথে জয়েন করুন গাইড লাইন এর ব্যাপারে যাবতীয় সাহয্য করব।
Your Upline= joyahmed53
বিস্তারিত জানতে কল করুন-০১৯৬১৮৬২৮৫১

No comments:

Post a Comment

Thank you for your good comment.